Entertainment

৫ টি কমেডি ওয়েব সিরিজ, যা সবার অন্তত একবার দেখা উচিত | 5 comedy web series that you must watch

বাড়িতে বসে বিরক্ত হচ্ছেন? প্রায় সব মুভি, ওয়েব সিরিজ দেখা হয়ে গেছে? নতুন কিছু খুঁজছেন?

আজকের এই আর্টিকেলে আমি 5 টি অসাধারণ কমেডি ওয়েব সিরিজ এর নাম বলবো, যা সবারই অন্তত একবার দেখা উচিত।

TVF বরাবরই তাদের অসাধারণ স্ক্রিপ্ট, অভিনেতাদের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে। Kota Factory, Panchayat এর মত ওয়েব সিরিজ প্রায় সকলেই দেখেছে। কিন্তু TVF এর এমন আরো অনেক ওয়েব সিরিজ আছে, যা অন্তত একবার আপনার দেখা উচিত।

প্রতিটি ওয়েব সিরিজই TVF এর অফিসিয়াল ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ থেকে বিনামূল্যে দেখতে পারবেন।

(* ওয়েব সিরিজ গুলো ভালো-খারাপ হিসেবে একেবারেই সাজানো হয়নি। প্রতিটি ওয়েব সিরিজ ই নির্দিষ্ট বিষয়কে ভিত্তি করে নিজের অনন্য স্থান অর্জন করে নেয়। আপনি সিরিজ গুলো দেখলেই তা বুঝতে পারবেন)

5. Pitchers – আপনার যদি Startup, Entrepreneurship এ ইন্টারেস্ট থেকে থাকে তাহলে এটা আপনার অবশ্যই দেখা উচিত। পুরো সিরিজ এ নানা চড়াই উতরাই পেরিয়ে শেষ পর্যন্ত Naveen নামক চরিত্রের “Who are you?” প্রশ্নের উত্তর খুঁজে পাওয়ার গল্প বলা হয়েছে। সব মিলিয়ে, এটি প্রচন্ড কমেডির সাথে অনেক ইমোশন ও মোটিভেশন মেশানো একটি গল্প, যা অবশ্যই আপনার ভালো লাগবে।

Trailer-

4. Yeh Meri Family – এই ওয়েব সিরিজটি মা, বাবা, দুই ভাই ও একটি ছোট বোন নিয়ে তৈরি একটি পরিবারের গল্প বলে। আপনি যদি 90’s kid হয়ে থাকেন, তাহলে আপনি এর সাথে নিজের ছোটবেলার নানা ঘটনা relate করতে পারবেন। কমেডির সাথে সাথে পরিবারের গুরুত্ব বুঝিয়ে দেওয়া এই সিরিজটি অবশ্যই একবার দেখার মত।

Trailer –

3. Cubicles – 2019 সালের এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রের একটি সফটওয়্যার কোম্পানিতে জীবনের প্রথম চাকরি পাওয়ার গল্প বলা হয়েছে। আপনি নিজে আইটি ব্যাকগ্রাউন্ড থেকে হলে, এর সাথে সহজেই relate করতে পারবেন। সব মিলিয়ে খুব সুন্দর একটি গল্প যা আপনাকে হাসতে বাধ্য করবে।

Trailer –

2. Permament Roommates – এটি দুই প্রেমিক প্রেমিকার একসাথে থাকার ও শেষ অবধি বিয়ে করার গল্প। প্রথম সিজনে প্রচন্ড কমেডির পর দ্বিতীয় সিজনে অনেকটা ইমোশন মেশানো এই সিরিজটি must watch series এর তালিকায় সহজেই জায়গা করে নেয়।

Trailer –

1. Mr. and Mrs. – এটি TVF এর অন্যতম চ্যানেল Girliyapa থেকে রিলিজ হওয়া একটি প্রচন্ড হাসির ওয়েব সিরিজ। দুজন স্বামী স্ত্রী কে কেন্দ্র করেই সমস্ত সিরিজ এর গল্প। এর দুটো সিজন রয়েছে। দুটো সিজনেই Biswapati Sarkar ও Nidhi Bisht এর অসাধারণ অভিনয় আপনাকে মন খুলে হাসতে বাধ্য করবে।

Trailer – (season 2)

 

Prantosh Biswas

Prantosh is a student of Mathematics and a Freelance Website and Mobile Application (Android & iOS) Developer.

Related Articles

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

Adblocker Detected

Please turn off the adblocker to view the page. This will help us to maintain our website.