Latest NewsSports

চেন্নাই সুপার কিংস এর অধিনায়কত্ব ছাড়ছেন মহেন্দ্র সিং ধোনি

নতুন অধিনায়ক হতে পারেন রবীন্দ্র জাদেজা

ভারতের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার তথা অধিনায়কদের মধ্যে অন্যতম হলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni or MS Dhoni)।

এছাড়াও তিনি ভারতের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক হিসেবেও খ্যাতি লাভ করেছেন। তার নেতৃত্বেই ভারত ২০০৭ T20 বিশ্বকাপ , ২০১১ বিশ্বকাপ , ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি জয় করে। এছাড়াও তার নেতৃত্বে চেন্নাই সুপার কিংস চারবার আইপিএল ট্রফি জিতে সবচেয়ে সফল দলগুলোর মধ্যে অন্যতম হয়ে উঠেছে।

তবে শোনা যাচ্ছে , এবার মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক পদ ছাড়ছেন। অনেকেই মনে করছেন ২০২২ সালের আইপিএল ধোনির ক্রিকেট ক্যারিয়ারের শেষ আইপিএল হতে পারে।

ক্রিকেট বিশেষজ্ঞদের মতে অধিনায়কত্বের চাপ সরিয়ে ব্যাটিংয়ের ওপর মনোনিবেশ করতে চান তিনি। ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংস আসন্ন ২০২২ আইপিএল এর জন্য মহেন্দ্র সিং ধোনির চেয়ে রবীন্দ্র জাদেজার জন্য বেশি টাকা খরচ করেছে।

তাই অনেকেই মনে করছেন , ধোনি নিঃসন্দেহেই চেন্নাই সুপার কিংস এর পরিকল্পনা বুঝতে পেরেছেন। ২০২১ আইপিএল এ ব্যাটিং এ ব্যর্থ হয়েছিলেন ধোনি এবং এর ফলে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। তবে শেষ অবধি ট্রফি জিতে তিনি সমালোচকদের সমালোচনা ঠেকাতে সফল হয়েছিলেন।

তবে কি সত্যি মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেটের মতো হঠাৎ করেই আইপিএলকেও বিদায় জানাবেন এবং চেন্নাই সুপার কিংস এর দায়িত্ব তুলে দেবেন রবীন্দ্র জাদেজার ওপর? আপনার মতামত কমেন্টে জানান।

 

Prantosh Biswas

Prantosh Biswas is a student of Mathematics and a freelance Website and Mobile Application Developer.

Related Articles

Adblocker Detected

Please turn off the adblocker to view the page. This will help us to maintain our website.